Blog Archive

Amader Ad

Sunday, August 10, 2014

নিয়ে নিন খুবই দরকারি একটা সফটওয়্যার FastTone Capture Latest সাথে Keygen!!!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালোই আছেন। FastoneCapture full আজ আপনাদের মাঝে এলাম FastTone Capture Latest সাথে Keygen নিয়ে !!

FastTone Capture কি?

FastTone Capture এমনি একটা সফটওয়্যার যেটার  মাধ্যমে আপনি আপনার ডেক্সটপ এর Screenshots, যে কোন ওয়েবপেজ এর Screenshots নিতে পারবেন। সব থেকে বড় কথা Video ক্যাপচার করা যাবে। আপনি ডেক্সটপ এ যা যা করছেন টার একটি Video বানান সুধুমাত্র কয়েকটি ক্লিক এর  ব্যাপার। Screenshots নিয়ে সেটাকে এডিট ও করতে পারবেন।  এমনকি Screenshots নিয়েই আপনি সেখান থেকে Editor, File, Clipboard, Printer, Email, Word / PowerPoint এ নিতে পারবেন । এমনকি Upload অ করতে পারবেন। আর অনেক কিছু আছে ইন্সটল না করা পর্যন্ত বুঝবেন না। আর অবাক করার বিষয় এত কিছু মাত্র ২ এম বি এর একটা সফটওয়্যার এ।

ডাউনলোড লিঙ্ক

১. FastStone Capture Setup + Keygen [32 Bit \ 64 Bit] ডাউনলোড করুন

এখান থেকে

১. FastStone Capture Keygen Only [32 Bit \ 64 Bit] ডাউনলোড করুন

এখান থেকে

যেভাবে অ্যাক্টিভ করবেন

১. ইন্সটল দিন FastStone Capture Setup। ২. Keygen রান করুন। আপনার ইচ্ছা মতো একটা User Name বসিয়ে Generate ক্লিক করুন। যে কোড টা পাবেন সেটা Copy করুন। 2014-08-09_6-09-27 ৩. FastStone Capture এর Registration Window ওপেন করুন। ৪. যে User Name টা দিয়েছিলেন সেটা বসান এবং কোড টা Paste করে Activate ক্লিক করুন। ৫. মজা নিন FastStone Capture এর। 2014-08-09_6-05-16 টিউন টা করতে করতে নিজেও ২০ Minute এর একটি ভিডিও বানালাম :p আশা করি আপনাদের কাজে লাগবে। আজ এই পর্যন্তই। সবাই ভাল থাকবেন। টেকটিউনস এ আমার সব গুলা টিউন দেখতে ওয়েব ইউজার - এখানে ক্লিক করুন মোবাইল ইউজার - এখানে ক্লিক করুন
Facebook এ আমি
এখানে ক্লিক করুন
সময় হইলে আমার ব্লগ থেকে ঘুরে আসবেন
এখানে ক্লিক করুন

1 comment:

  1. খুব সুন্দর একটি পোস্ট। ভিডিও লিংক সরাসরি দেন।।Awesome Post. এই আরো পোস্ট চাই।

    Exclusive Dwonload Site BDMela24.Com

    ReplyDelete